আজ || বুধবার, ১৫ মে ২০২৪
শিরোনাম :
  তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন    
 


বিশিষ্ট সাংবাদিক রামকৃষ্ণ চক্রর্বীর মায়ের মৃত্যুতে সাতক্ষীরা প্রেসক্লাবের গভীর শোক প্রকাশ

সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য ও আরটিভির সাতক্ষীরা প্রতিনিধি বিশিষ্ট সাংবাদিক রামকৃষ্ণ চক্রবর্তীর মাতা শোভারানী চক্রবর্তী রবিবার বিকাল তিনটায় ইহলোক ত্যাগ করে পরলোকে গমন করেছেন। সাতক্ষীরার তালা উপজেলার তেতুলিয়া ইউনিয়নের কলাপাতা গ্রামের নিজের বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় একশত বছর। বার্ধক্যজনিত কারণে তিনি গত এক সপ্তাহ যাবত অসুস্থ হয়ে নিজের বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি দুই পুত্র সন্তান, ৫ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। শোভারানী চক্রবর্তী দীর্ঘদিন তার জ্যেষ্ঠ পুত্র রামকৃষ্ণ চক্রবর্তীর সাতক্ষীরা শহরের রসুলপুর মেহেদীবাগের বাড়িতে বসবাস করতেন।

এক বছর আগে তিনি স্বামীর পৈতৃক ভিটায় ফিরে গিয়ে কনিষ্ঠ পুত্র লক্ষণ চক্রবর্তীর সংসারে বসবাস করতেন। বার্ধক্যজনিত কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন। কপোতাক্ষ নদের তীরবর্তী বাহাদুরপুর শশান ঘাটে শোভারানী চক্রবর্তীর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন-সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী, সহ-সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক এম ঈদুজ্জামান ইদ্রিস, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, অর্থ সম্পাদক শেখ মাসুদ হোসেন, দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ ময়না, নির্বাহী সদস্য মকসুমুল হাকিম, সেলিম রেজা মুকুল, আব্দুল গফুর সরদার, মাছুদুর জামান সুমন, এম শাহীন গোলদারসহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।


Top